বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
করোনা: সুনামগঞ্জে ৭ দোকানিকে জরিমানা, সিলগালা করা হল রেস্টুরেন্ট

করোনা: সুনামগঞ্জে ৭ দোকানিকে জরিমানা, সিলগালা করা হল রেস্টুরেন্ট

সিলেটের বার্তা ডেস্ক:: প্রাণঘাতী করোনাকে সুবর্ণ সুযোগ হিসেবে বেছে নিয়ে কিছু অসাধু ব্যবসায়ীরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়ানোর কারসাজিতে ব্যস্ত।
এই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সুনামগঞ্জের জগন্নাথপুরে চালানো হয় মোবাইল কোর্টের বিশেষ অভিযান।

এসময় ৭টি ব্যবসা প্রতিষ্টান থেকে ২ হাজার টাকা জমিরানা আদায় করা হয়। এবং একটি রেস্টুরেন্ট সিলগালা করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে পৌরসভার জগন্নাথপুর বাজার ও হাসপাতাল পয়েন্টে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম স্থিতিশীল রাখতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন।

অভিযানে দ্রব্য মূল্যের তালিকা না থাকায় জগন্নাথপুর বাজারের এহসান অটোঃ রাইস মিল (২০ হাজার), এম আর স্টোর (২ হাজার), বিউটি ভেরাইটিজ স্টোর (১ হাজার), নাঈমা এন্ড রুজি স্টোর (১ হাজার), হাসপাতাল পয়েন্টের মেঘনা এন্টারপ্রাইজ (১ হাজার), জুম্মা এন্ড ফুয়াদ স্টোর (২ হাজার), লাইসেন্স না থাকায় ও নোংরা পরিবেশে খাবার তৈরির অপরাধে মানহা রেস্টুরেন্ট (৫ হাজার) টাকা জরিমানা আদায়সহ সিলগালা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারি ফয়ছল চৌধুরী, উপজেলা টেকনিশিয়ান অরূপ সরকার সহ একদল পুলিশ উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণসহ শিক্ষার্থীদের বাসায় থাকার নির্দেশনা প্রদান করেন। প্রবাসীদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনো প্রবাসী যদি দেশে ফেরার পর ১৪ দিনের আগে বাড়ি থেকে বের হওয়ার খবর পাওয়া যায়। তাহলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন
  •  
  • 141
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত