বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিয়ানাহ ট্রাস্টের অনুদান হস্তান্তর শুরু

সিয়ানাহ ট্রাস্টের অনুদান হস্তান্তর শুরু

সিলেটের বার্তা ডেস্ক:: মরণব্যাধি করোনাভাইরাসে সিলেটসহ পুরো দেশ আজ থমকে দাঁড়িয়েছে।

মানুষের জীবীকানির্বাহের মাধ্যমও থেমে গেছে। এমন দুর্যোগময় পরিস্থিতিতে সিলেটের শতাধিক আলেমের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেয় সিয়ানাহ ট্রাস্ট।

সোমবার এই ট্রাস্টের অনুদান হস্তান্তর কার্যক্রম শুরু হয়েছে।

সিলেট নগরীর শামীমাবাদে জামেয়া আরাবিয়া শামীমাবাদ মাদরাসায় আনুষ্ঠানিকভাবে এর সূচনা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিয়ানাহ ট্রাস্টের অন্যতম উপদেষ্টা ও শামীমাবাদ মাদরাসার মুহতামিম মাওলানা সৈয়দ শামীম আহমদ, সিয়ানাহ ট্রাস্টের অন্যতম উপদেষ্টা ও জামেয়া মাদানিয়া কাজির বাজার মাদরাসার মুহাদ্দিস মাওলানা শাহ মমশাদ আহমদ, সিয়ানাহ ট্রাস্টের আমীর মুফতি জিয়াউর রহমান, অর্থ যিম্মাদার হা, মাওলানা আসআদ বিন সিরাজ, সদস্য মুফতি সালেহ আহমদ, সদস্য মুফতি দানিয়াল মাহমুদ, সদস্য মাওলানা লুকমান হাকিম, মাওলানা হাবিবুল হক প্রমুখ৷

মাওলানা সৈয়দ শামীম আহমদ তার বক্তব্যে বলেন, এরকম বৈশ্বিক বিপর্যয়কর পরিস্থিতিতে সিয়ানাহ’র এমন কার্যক্রম সত্যিই প্রশংসার দাবী রাখে। করোনার প্রভাবে পর্যদুস্ত পরিবারগুলোর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য সমাজের বিত্তবানদের প্রতি তিনি আহবান জানান।

মাওলানা শাহ মমশাদ আহমদ তার বক্তব্যে বলেন, সমাজের প্রতিটি গোষ্ঠী নিজের জ্ঞাতি ভাইদের জন্য কল্যাণমূলক কাজ করে যায়।

সিয়ানাহ’র সদস্যবৃন্দ তরুণ আলেম হওয়ায় উলামায়ে কিরামের প্রয়োজন বুঝতে পেরে তাদের সাহায্যে এগিয়ে এসেছে যা একটি মাইলফলক হিসেবে বিবেচিত হবে। স্বাগত বক্তব্যে সিয়ানাহ’র আমীর মুফতী জিয়াউর রহমান ট্রাস্টের আহবানে সাড়া দেওয়ায় দেশ বিদেশের সকল অনুদান প্রদানকারীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও এরকম মহতি কাজে অংশগ্রহণের জন্য উদাত্ত আহবান জানান।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত