বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
শতাধিক দুস্থ পরিবারের পাশে আবারো দাঁড়ালো মহানগর যুবলীগ

শতাধিক দুস্থ পরিবারের পাশে আবারো দাঁড়ালো মহানগর যুবলীগ

সমাজের দুস্থ মানুষের মধ্যে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করছেন আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলসহ যুবলীগ নেতৃৃবৃন্দ।

সিলেটের বার্তা ডেস্ক:: মরণব্যাধি করোনাভাইরাস এর কারণে সিলেটসহ দেশ আজ বন্দী।

থমকে দাঁড়িয়েছে জীবীকা নির্বাহের মাধ্যম। কর্মহীন হয়ে পড়েছে অসহায়, হতদরিদ্র ও ছিন্নমূল মানুষেরা।

২য় দিনের মতো মঙ্গলবার সমাজের শতাধিক দুস্থ পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছে সিলেট মহানগর যুবলীগ।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকেল ২টায় সিলেট নগরীর দর্শন দেউড়িতে প্রায় ১’শ হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, সাবান সহ অন্যান্য খাদ্য সামগ্রী।

এসময় মহানগর যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। এসময় তিনি বলেন, দেশের এই কঠিন সময়ে যুবলীগের নেতাকর্মীরা হতদরিদ্রদের যে সহায়তা প্রদান করে যাচ্ছেন তার জন্য আমি তাদের ধন্যবাদ জানাচ্ছি।

আওয়ামী পরিবারের প্রত্যেক নেতাকর্মীদের নিজ নিজ জায়গা থেকে এই কঠিন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। তিনি সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের এসব অসহায়দের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।

খাদ্য সামগ্রী বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার সহ সিলেট মহানগর যুবলীগের অন্যান্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, মহানগর যুবলীগের সার্বিক সহযোগিতা ও আর্থিক সহায়তায় আমাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আশাকরি এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। নেতৃবৃন্দ বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দিক নির্দেশনায় করোনা ভাইরাস যাতে বিস্তার করতে না পারে সেজন্য অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছেন।

সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, আপনারা ঘরে থাকুন, আপনাদের খাবার ঘরে ঘরে পৌছে দেওয়ার দায়িত্ব আমাদের। নেতৃবৃন্দ হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত