বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিলেটে ডিসির মোবাইলে ম্যাসেজ, খাদ্য পৌছালেন ইউএনও, অন্ন ঝুটলো অসহায়ের

সিলেটে ডিসির মোবাইলে ম্যাসেজ, খাদ্য পৌছালেন ইউএনও, অন্ন ঝুটলো অসহায়ের

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা:: সিলেট জেলা প্রশাসক (ডিসি)’ মোবাইলে ম্যাসেজ এলো গরীবের ঘরে খাদ্য নেই, অন্ন-আহার্য্য বস্তু নেই।

ম্যাসেজ পাওয়া মাত্র ডিসি সাথে সাথেই ফরওয়ার্ড করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র মোবাইলে।

তাৎক্ষণিক খাদ্য পৌছে গেল গরীবের ঘরে। হাসি ফুটলো। অন্ন ঝুটলো।
খাদ্য পৌছালেন ইউএনও, অন্ন ঝুটলো অসহায়ের

শনিবার বেরা ২টায় সিলেটের গোয়াইনঘাটের জাফলং মোহাম্মদপুরে বসবাস করা অসহায় ঐ দরিদ্র ব্যক্তি বিষয়টি লেখে ম্যাসেজ পাঠান সিলেটের জেলা প্রশাসক এম.কাজী এমদাদুল ইসলামের মোবাইল ফোনে।

ম্যাসেজটি পেয়ে সিলেটের জেলা প্রশাসক এম.কাজী এমদাদুল ইসলাম তাৎক্ষনিক নাম, ঠিকানাসহ খাবার পৌছে দিতে মোবাইল ফোনে নির্দেশ দেন গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিবকে।

নির্দেশনা পেয়ে খাদ্য সামগ্রী এবং শিশুদের জন্য চিপস্ নিয়ে জাফলং মোহাম্মদপুরে ঐ অসহায় দরিদ্রের বাড়ীতে অল্প সময়ের ব্যবধানে পৌছে যান গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিব। খাদ্য সামগ্রী এবং শিশুরা চিপস্ পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠে পুরো ঘরবন্দি পরিবারটি। আবেগে আপ্লুত হয়ে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের জন্য দোয়া করেন অশেষ ঐ লোক।

তিনি জানান,আমি কল্পনাও করতে পারিনি জেলা প্রশাসক আমার মতো নগন্য মানুষকে খাদ্য সহায়তা সরবরাহ্ করবেন।

এ ব্যাপারে কথা হলে, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিব বলেন, ঘরে খাবার নেই,নিরূপায় চরম অসহায় একটি পরিবারের এক ব্যক্তি সিলেটের জেলা প্রশাসককে ম্যাসেজ দিয়ে অবহিত করলে স্যারের নির্দেশে আমি ঐ লোকটির বাড়ীতে খাদ্য সামগ্রী এবং শিশুদের জন্য চিপস্ উপহার দেই। তিনি বলেন,করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দূর্যোগে ঘরবন্দি মানুষগুলোর জন্য ত্রাণ তৎপরতায় সরকার আন্তরিক। একজন মানুষও না খেয়ে মরবে না।

জনগণের জন্য প্রশাসন। অসহায় এই মানুষটির মুখে হাঁসি ফুটাতে পেরেছি এটাই আমাদের স্বার্থকতা। আমি আমার উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করেছি মাত্র।

 

শেয়ার করুন
  •  
  • 261
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত