বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:১২ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
করোনায় যে সিদ্ধান্ত নিল সিলেটের বেসরকারি হাসপাতালগুলো

করোনায় যে সিদ্ধান্ত নিল সিলেটের বেসরকারি হাসপাতালগুলো

নিজস্ব প্রতিবেদক:: প্রাণঘাতী করোনা ভাইরাস এর সংক্রমণ বিস্তার রোধে এবং বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে জরুরি সভা করেছে সিলেটের বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ।

অনুষ্ঠিত এ বৈঠকে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীও উপস্থিত ছিলেন।

এতে সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সভাপতিত্বে ডা. নাসিম আহমদ।

সভায় করোনা পরিস্থিতিতি সিলেটে আক্রান্ত রোগীদের সেবা প্রদানের লক্ষে কয়েকটি সময় উপযোগী সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সিদ্ধান্তগুলো হচ্ছে, সিলেটের কোনো হাসপাতাল থেকেই চিকিৎসা না পেয়ে কোনো রোগী ফেরত যেতে পারবে না, প্রতিটি হাসপাতলে ফ্লু কর্নার স্থাপন করা হবে, দশটি ফোন নাম্বারে সার্বক্ষণিক ডাক্তারের চিকিৎসা পরামর্শ নিশ্চিত করা হবে, আইসিইউ সমৃদ্ধ দুইটি বড় হাসপাতাল শুধুমাত্র করোনা আক্রান্ত রোগীদের জন্য বরাদ্দ করা হবে, ভেন্টিলেশন ব্যবস্থার প্রয়োজনে আরো হাসপাতাল এ তালিকায় যুক্ত করা হবে এবং সিলেট সিটি কর্পোরেশন ও বেসরকারি হাসপাতালগুলোর যৌথ উদ্যোগে তিনটি এম্বুলেন্স সার্বক্ষণিক প্রস্তত রাখা হবে।
সভায় উপস্থিত ছিলেন, বিএমএ’র সদস্যসচিব ও করোনা প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ডাক্তার আজিজুর রহমান রোমান, রাগীব রাবেয়া মেডিকেলের পরিচালক ডাক্তার মোহাম্মদ তারেক আজাদ, নর্থ ইস্ট মেডিকেলের পরিচালক ডাক্তার নাজমুল হক, উইমেন্স মেডিকেলের পরিচালক ডাক্তার মো. ফেরদৌস হাসান, পার্কভিউ মেডিকেলের পরিচালক ডাক্তার এম এ ছালাম, ইবনে সিনা হাসপাতালের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, মাউন্ট এডোরা হাসপাতালের পরিচালক ডাক্তার এ কে আখতারুজ্জামান, ওয়েসস হাসপাতালের পরিচালক ডাক্তার সোলাইমান আহমেদ, আল হারামাইন হাসপাতালের পরিচালক ডাক্তার নাহিয়ান আহমেদ চৌধুরী, ডাক্তার সৈয়দ মাহমুদ হাসান ও জাকির আহমদ চৌধুরী।

 

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত