আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেয়র আরিফের বিরুদ্ধে ফুঁসে উঠলেন নারী কাউন্সিলররা, আজ অবস্থান কর্মসূচি

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ৭, ২০২০, ০২:১০ পূর্বাহ্ণ
মেয়র আরিফের বিরুদ্ধে ফুঁসে উঠলেন নারী কাউন্সিলররা, আজ অবস্থান কর্মসূচি
শেয়ার করুন/Share it

নিজামুল হক লিটন:: সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে ফুঁসে ওঠেছেন সিসিকের নারী কাউন্সিলররা।

মহামারী করোনাভাইরাস এর কারণে সিসিকের খাদ্যফান্ডের ত্রাণসামগ্রী বিতরণে তাদের সম্পৃক্ত না করার কারণেই আজ বৃহস্পতিবার দুপুরে অবস্থান কর্মসূচির ডাক দিয়েছেন তারা।

সিসিকের ৯ জন নারী কাউন্সিলরদের অভিযোগ ত্রানসামগ্রী বিতিরণে তাদের সম্পৃক্ত না করার অভিযোগ তারা মেয়রকে জানিয়েও কোন সুরাহা পান নি৷

যার ফলশ্রুতিতে তারা এই কর্মসূচি হাতে নিয়েছেন।

নগর ভবনের প্রধান ফটকের সামনে এই অবস্থান কর্মসূচি পালন করবেন তারা।

বুধবার নগর ভবনে নারী কাউন্সিলরদের এক সভায় এ কর্মসূচীর সিদ্ধান্ত নেয়া হয়। এ অবস্থান কর্মসুচী পালণের পরও বিষয়টির সম্মানজনক সুরাহা না হলে পরবর্তীতে আরো কর্মসূচি আসবে বলে জানিয়েছেন প্যানেল মেয়র এডভোকেট রোকশানা বেগম শাহনাজ।

তিনি বলেন, পুরুষ কাউন্সিলদের মতো আমরাও জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। করোনা ভাইরাসে বিপদের মধ্যে রয়েছেন নগরীর হাজার হাজার মানুষ। কিন্তু খালি হাতে আমরা জনগণের সামনে যেতে পারছিনা।

তিনি জানান,সিসিক এর পক্ষ থেকে ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ ও সরকারী প্রণোদনা বিতরণ করা হচ্ছে। কিন্তু এসব কার্যক্রমে নারী কাউন্সিলরদের সম্পৃক্ত করা হচ্ছে না।আমরা সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে বারবার যোগাযোগ করেছি। কিন্তু কোন প্রতিকার পাইনি। বাধ্য হয়ে আমরা এ আন্দোলন কর্মসুচী হাতে নিয়েছি।

তিনি জানান,জনগন আমাদের সাথে রয়েছেন। এডভোকেট শাহনাজ আরো বলেন, আমরা যেহেতু জনগণের ভোটে কাউন্সিলর হয়েছি সুতরাং জনগণের স্বার্থে যেকোন পদক্ষেপ নিতে পিছপা হবো না।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  ওপেন মেয়রের দুই সহকারি কোয়ারেন্টিনে
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১