বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
ইসলামী যুব আন্দোলন’র নতুন কমিটি: সভাপতি ফয়জুল, সম্পাদক বদরুল

ইসলামী যুব আন্দোলন’র নতুন কমিটি: সভাপতি ফয়জুল, সম্পাদক বদরুল

ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

মুফতি ফয়জুল হাসানকে সভাপতি ও মাওলানা বদরুলকে সাধারণ সম্পাদক হিসেবে নতুন কমিটির নাম ঘোষণা করে শপথ বাক্য পাঠ করানো হয়।

আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় নগরীর সুরমা মার্কেটস্থ দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা শাখার সভাপতি মুফতি ফয়জুল হাসান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা বদরুল হক্ব এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান।

এছাড়াও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলার সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মঞ্জুর আহমদ নোমান।

সভাশেষে নবগঠিত কমিটির নাম ঘোষণা করে শপৎ বাক্য পাঠ করান জেলা সভাপতি মুফতি ফয়জুল হাসান চৌধুরী।

২০২১-২২ সেশনের নবগঠিত কমিটির দায়িত্বশীলরা হলেন, সভাপতি মুফতি ফয়জুল হাসান চৌধুরী, সহ-সভাপতি মুহাম্মদ জাকির হোসেন, সাধারণ সম্পাদক মাওলানা বদরুল হক্ব, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আলী হায়দার, দফতর সম্পাদক মুহাম্মদ নাঈম আহমদ, অর্থ সম্পাদক মুহাম্মদ শাহীন আলম, প্রচার সম্পাদক কে.এম. শাহিদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মুহা. আল-আমিন হুসাইন, দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক মুহা. আনিসুর রহমান, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মুহা. আবুল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মুহা. আবুল কাশেম, আইন সম্পাদক মাওলানা সোহেল আহমদ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মাওলানা আল-আমিন মুশাররফ, তথ্য ও গবেষণা সম্পাদক এইচ.এম. শাহ আলম সাইফ, সমাজ কল্যাণ সম্পাদক মুহা. খলিলুর রহমান, শিল্প ও বাণিজ্য সম্পাদক মুহা. সালেহ আহমদ, মানবাধিকার সম্পাদক মাওলানা ইব্রাহিম আলী, মহিলা ও পরিবার সম্পাদক মুহা. সাদেক আলী, সংখ্যালঘু সম্পাদক মুহা. সুলাইমান আহমদ সুলেমান, উপ সম্পাদক মাওলানা মামুনুর রশিদ জাবের, মাওলানা শামীম আহমদ, মাওলানা আমির উদ্দিন, মাওলানা নজরুল ইসলাম, হাফেজ পারভেজ আহমদ প্রমূখ।

উল্লেখ্য; গত ৫ ফেব্রুয়ারি জেলা যুব সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী জেনারেল এ আর খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ২০২১-২২ সেশনের জন্য সভাপতি হিসেবে মুফতি ফয়জুল হাসান চৌধুরী, সহ-সভাপতি হিসেবে মুহাম্মদ জাকির হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে মাওলানা বদরুল হকের নাম ঘোষণা করে শপৎ বাক্য পাঠ করান।

শেয়ার করুন
  •  
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত