বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:২২ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
কামরানের কবর জিয়ারত করলেন মহানগর আ.লীগের নেতারা

কামরানের কবর জিয়ারত করলেন মহানগর আ.লীগের নেতারা

আজ ১৫ জুন মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ১ম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে মিলাদ, দোয়া মাহফিলসহ নানা কর্মসূচী পালন করছে সিলেট মহানগর আওয়ামী লীগ।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেছেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার (১৫ জুন) সকালে সিলেট নগরীর হযরত মানিকপীর রহ. গোরস্তানে তাঁর কবর জিয়ারত করেন তারা।

এসময় ফাতেহা পাঠসহ রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন নেতৃবৃন্দ।

পরে কবরে পুষ্পাঞ্জলিও অর্পণ করা হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন-সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, নুরুল ইসলাম পুতুল, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, দপ্তর সম্পাদক খোন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমদ সেলিম, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, মরহুম কামরান পুত্র ও সাংগঠনিক সম্পাদক ডাঃ আরমান আহমদ শিপলু, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, মহানগর কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল আজিম জুনেল, এডভোকেট মোহাম্মদ জাহিদ সরোয়ার সবুজ, সৈয়দ কামাল, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, মাহফুজ চৌধুরী জয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পরিষদ সদস্য এডভোকেট রাজ উদ্দিন, উপদেষ্টামন্ডলীর সদস্য মোস্তাক আহমদ ও আব্দুল মালিক সুজন।

ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এডভোকেট মোস্তফা দেলোয়ার আজহার, শেখ সুহেল আহমদ কবির, মোঃ ছয়েফ খান ও সাজোয়ান আহমদ ।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত