রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:১৮ অপরাহ্ন১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
লাঙ্গলের বিজয়ে কর্মীদের মাঠে ঝাঁপিয়ে পড়ার আহবান আতিকের

লাঙ্গলের বিজয়ে কর্মীদের মাঠে ঝাঁপিয়ে পড়ার আহবান আতিকের

সিলেট-৩ আসন (দক্ষিণ সুরমা, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ) উপনির্বাচনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী আতিকুর রহমান আতিকের সমর্থনে এক সমন্বয় সভার আয়োজন করে প্রধান নির্বাচন পরিচালনা কমিটি।

শুক্রবার (২৫ জুন) বিকেলে দক্ষিণ সুরমার পিরোজপুরস্থ আল-নূর কমিউনিটি সেন্টারে জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব কুনু মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব মো. উসমান আলী চেয়ারম্যান এবং বাশির আহমদ যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিলেট-৩ আসন উপনির্বাচনের সংসদ সদস্য প্রার্থী আতিকুর রহমান আতিক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি সকল প্রকার ভয়-ভীতির উর্ধ্বে থেকে এবং সকল মতভেদ ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে পল্লী বন্ধু প্রয়াত হোসাইন মোহাম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নে বাঙালির ঐতিহ্যের প্রতীক লাঙ্গল প্রতীকের বিজয় নিশ্চিতে এক হয়ে কাজ করার আহবান জানান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-জেলা জাপার আহবায়ক কমিটির সদস্য মুজিবুর রহমান মুজিব, আহসান হাবীব মঈন, আলতাফুর রহমান আলতাফ, দৌলা মিয়া, হুমায়ূন কবির চৌধুরী, সিলেট জেলা যুব সংহতির সিনিয়র সহ-সভাপতি মরতুজা আহমদ চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় পার্টির নেতা আতাউর রহমান আতা, আফরুজ আলী, শাহ আলম, বালাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. ফজলু মিয়া, সাধারণ সম্পাদক আনহার মিয়া, সাবেক সহ সভাপতি আব্দুর রহিম, জাপা নেতা অরশ চন্দ্র দাস, তোরন আহমদ শিকদার, সালেহ আহমদ, অ্যাডভোকেট মঈনুল ইসলাম, হোসাইন আহমদ হুশিয়ার, মো. সিতাব আলী, রফিক আলী, ফেঞ্চুগঞ্জ জাতীয় পার্টির নেতা হাসানুর রশিদ, গোলাম রাসূল, আরিফুজ্জামান মিসবাহ প্রমুখ।

এছাড়াও জাতীয় পার্টি, যুব সংহতি, ছাত্র সমাজসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  •  
  • 1.2K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত