বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:১০ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিলেটে ফেসবুকে ভাইয়ের সঙ্গে পরিচয়, বোনের সাথে প্রেম, বাড়িতে ধর্ষণ

সিলেটে ফেসবুকে ভাইয়ের সঙ্গে পরিচয়, বোনের সাথে প্রেম, বাড়িতে ধর্ষণ

আটক হাফিজুর রহমান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কিশোর (১৭) এর সঙ্গে পরিচয় হয় হাফিজুর রহমানের।

ছোট ভাইকে ঢাল হিসেবে ব্যবহার করে প্রেমের সম্পর্ক গড়ে কিশোরের বড় বোনের সাথে।সেই সুবাধে বাড়িতে যাওয়া আর বিয়ের কথা বলে ধর্ষণ।

ঘটনাটি সিলেটের ওসমানী নগরে ঘটেছে।

আটক যুবকের নাম হাফিজুর রহমান (২৮)। তিনি বিশ্বনাথ উপজেলা রামপাশা ইউনিয়নের মদনপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেশ কয়েকমাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাফিজুরের সঙ্গে পরিচয় হয় ওসমানীনগর উপজেলার উছমানপুর এলাকার এক কিশোরের (১৭)। পরিচয়ের সূত্রধরে তাদের মধ্যে আন্তরিক সম্পর্ক গড়ে উঠে।

এক পর্যায়ে হাফিজুর ওই কিশোরের তরুণী বড় বোনের (২৫) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। গত ২৪জুন হাফিজুর ওই কিশোরের উছমানপুরের বাড়িতে অবস্থান করে। রাত ১২টার দিকে সবাই ঘুমিয়ে পড়লে হাফিজুর বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে মোবাইল যোগাযোগ করা হলে সেই বন্ধ করে দেয় ও বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

পরে ওই তরুণী বিষয়টি ঘরের সবাইকে জানিয়ে সোমবার (২৮ জুন) দুপুরে ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে সোমবার রাত ১১টার দিকে অভিযান চালিয়ে হাফিজুর রহমানকে বিশ্বনাথ এলাকা থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক। তিনি বলেন, নির্যাতিতা মেয়েটিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নম্বর-২৭) দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত হাফিজুর রহমানকে মঙ্গলবার (২৯ জুন) সকালে আদালতে তোলা হবে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত