বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
কোম্পানীগঞ্জে লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে সেনা বাহিনী-পুলিশ

কোম্পানীগঞ্জে লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে সেনা বাহিনী-পুলিশ

কঠোর লকডাউন বাস্তবায়নে সীমান্ত এলাকা কোম্পানীগঞ্জে মাঠে নেমেছে সেনা বাহিনী ও পুলিশ সদস্যরা।

সাথে কঠোর অবস্থানে আছে উপজেলা প্রশাসন।

লকডাউনের ১ম দিনে কোম্পানীগঞ্জে কঠোর  অবস্থানে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ, মাঠে সেনাবাহিনী
 লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন সকাল থেকেই বন্ধ করে দিয়েছে দূরপাল্লার পরিবহনসহ সব লোকাল বাস সার্ভিস। জরুরি পরিষেবা ছাড়া বন্ধ করা হয়েছে দোকানপাট, শপিং মল, ইজিবাইক, রিকশা, ভ্যান, লেগুনা, প্রাইভেট কার।
অকারণে মানুষ যাতে বাইরে ঘোরাফেরা না করতে পারে, সে জন্য উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ বাহিনী,বিজিবি ও সেনাবাহিনী রয়েছে কঠোর ভূমিকায়।
কাঁচাবাজারগুলো স্বাস্থ্যবিধি মেনে পরিচালনার জন্য  বলা হয়েছে। এ ছাড়া বন্ধ থাকবে সব পর্যটনকেন্দ্র, জনসমাবেশ, সামাজিক অনুষ্ঠান, রাজনৈতিক ও ধর্মীয় অনুষ্ঠান।
সরেজমিন ঘুরে দেখা যায, বৃহস্পতিবার সকাল থেকে দেখা যায়, উপজেলা থেকে সিলেটের কোনো বাস ছেড়ে যায়নি। ভোলাগঞ্জ সাদাপাথর স্পট একেবারে জনমানবশূন্য। কিছুক্ষণ পরপর পুলিশের টহলরত গাড়িগুলো দ্রুতগতিতে চলাফেরা করছে। মোড়ে মোড়ে থানা পুলিশের টহল দলকে দেখা গেছে।
কোম্পানীগঞ্জের   ইউএনও সুমন আচার্য  বলেন, লকডাউন চলাকালে সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত জরুরি নিত্য প্রয়োজনীয় দোকান খোলা রাখা যাবে। এ সময় সব ধরনের গণপরিবহন বন্ধ থাকবে।
লকডাউনের সময় সাধারণ মানুষের চলাচল ও ভিড় এড়ানোর জন্য কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
উপজেলার একাধিক প্রবেশদ্বারে পুলিশের চেকপোস্ট থাকবে। এ সময় সীমান্তে পারাপার বন্ধ থাকবে। উপজেলার বিভিন্ন স্থানে  রয়েছে ভ্রাম্যমাণ আদালত। এরই অংশ হিসেবে ৫ মামলায় ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
আগামী ৭জুলাই পর্যন্ত লকডাউনে কঠোর অবস্থানে থাকবে উপজেলা প্রশাসন।
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত