রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৫৬ অপরাহ্ন১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
লকডাউন বাস্তাবায়নে মাধবপুরে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

লকডাউন বাস্তাবায়নে মাধবপুরে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে প্রথমদিন বৃহস্পতিবার হবিগঞ্জের মাধবপুরে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

দিনভর মাধবপুর উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও মাধবপুর থানা পুলিশের কঠোর অবস্থানে ফাঁকা হয়ে পড়েছে উপজেলা সদর।

বাণিজ্য নগরী মাধবপুর পৌর শহরে বাজারসহ প্রধান সড়কগুলো অলিগলি নিত্যপ্রয়োজনীয় ওষুধ, কাঁচাপণ্যের দোকান, মুদি ও কিছু খাবারের দোকান খোলা থাকলেও তেমন ক্রেতা চোখে পড়েনি।

যে কয়জন ক্রেতার দেখা মিললো তাও সকলেই মুখে মাস্ক পরে বাজার করতে বের হয়েছেন জরুরী প্রয়োজনে যে সমস্ত লোকজন ঘরের বাইরে এসেছে মাস্ক নেই তাদেরকে সতর্ক করে দিয়ে মাস্ক দিয়েছেন প্রশাসনের পক্ষ থেকে।

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে মাধবপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. মহিউদ্দিন ও জেলা ম্যাজিস্ট্রেট প্রদীপ মণ্ডল গুঁড়ি, গুঁড়ি বৃষ্টির মধ্যেই উপজেলার বাণিজ্য মাধবপুরেসহ বিভিন্ন জায়গায় ওই অভিযান পরিচালনা করেন এছাড়াও মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল উপজেলা ব্যাপী চলছে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়নে শহরের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে অপ্রয়োজনে বের হওয়া লোকজনকে ঘরে ফিরে যেতে বাধ্য করা হচ্ছে এবং উপজেলা ব্যাপী টহল অব্যাহত রয়েছে উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. মহিউদ্দিন জানান।

সরকারি নির্দেশনা বাস্তবায়নে উপজেলা পৌর সদর সহ বিভিন্ন গুরুত্বপুর্ণ রাস্তা-ঘাট ও হাট-বাজারে উপজেলা প্রশাসনের অভিযান চলমান রয়েছে।

বাজার গুলোতে নিত্যপ্রয়োজনীয় দোকান যেমন, ওষুধ, কাঁচা, মুদি ও খাবারের দোকান ছাড়া অন্য কোনো দোকান খোলা নেই তাছাড়াও অন্যান্য ব্যবসাপ্রতিষ্ঠান, শপিংমল সবকিছুই বন্ধ রয়েছে পৌর সদরের রাস্তাঘাটেও মানুষের আনাগোনা নেই সড়কে রিকশা, মোটরসাইকেল ও জরুরি সেবার গাড়ি চলাচল করলেও গণপরিবহন নেই।

অতি প্রয়োজন ছাড়া মানুষজন ঘর থেকে বের হচ্ছেন না সরকারের সর্বাত্মক লকডাউন নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত