বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
বিয়ানীবাজারের ছিনতাইকারী সিলেটে ‘সাংবাদিক’ হাছান আটক

বিয়ানীবাজারের ছিনতাইকারী সিলেটে ‘সাংবাদিক’ হাছান আটক

নাম হাছান। বিয়ানীবাজারের পুলিশের খাতায় পলাতক আসামী। বহু ছিনতাই’র মামলা রয়েছে তার বিরুদ্ধে। মানুষের পকেট কাটাই তার নেশা।

সিলেটে সাংবাদিক পরিচয়ে গা ঢাকা দিয়েও শেষ রক্ষা হয়নি বেচারার।

অবশেষে গোয়েন্দা (ডিবি) পুলিশের সহায়তায় নগরীর মানিকপীর রহ. গোরস্তানের সামন থেকে আটক করে বিয়ানীবাজার থানা পুলিশ।

শুক্রবার (২ জুলাই) রাতে সিলেট নগরী থেকে গোয়েন্দা পুলিশের সহায়তা তাকে আটক করেছে বিয়ানীবাজার থানাপুলিশ।

বিয়ানীবাজার থানার একাধিক ছিনতাই, চুরি ও অস্ত্র মামলায় তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা থাকলেও পুলিশে চোখ আড়াল করতে সিলেটে বসতি করেছেন সাংবাদিক পরিচয়ে। নিজের নাম পরিবর্তন করে কখন হয়েছে আবুল হাসান কখন হাসান আহমদ আবার কখনও হাসান মাহমুদ অভি। চতুর প্রকৃতির পেশাদার এই অপরাধীকে সিলেট নগরী মানিকপীরের টিলা, লায়ন্স শিশু হাসপাতালের সামনে থেকে ডিবি পুলিশের সহযোগীতায় আটক করা হয়। বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়ের সার্বিক নির্দেশনায় এ অভিযানে অংশ নেন এস আই রুমেন, এএসআই রতন মিয়াসহ একদল পুলিশ। বর্তমানে তাকে বিয়ানীবাজার থানা পুলিশের হেফাজতে আনা হয়েছে।

বিয়ানীবাজার থানা সূত্র জানায়, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) উত্তর-এর এসআই নিতাই রায় ও ডিবি ফোর্সের সহায়তায় সিলেট ও বিয়ানীবাজারের পেশাদার ছিনতাইকারী, চোর দলের সদস্য একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী আবুল হাসান ওরফে হাসান আহমদ ওরফে হাসান মাহমুদ অভিকে গ্রেফতার করা হয়েছে। সে বিয়ানীবাজার উপজেলার ঘুঙ্গাদিয়া গ্রামের মৃত শাখাওয়াত আলীর পুত্র।

তার বিরুদ্ধে অস্ত্র মামলা ও ছিনতাই,অপহরণ মামলার ওয়ারেন্ট মূলতবী রয়েছে। সে দীর্ঘদিন যাবৎ সাংবাদিক পরিচয় দিয়ে সিলেটের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত