শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

গওহরডাঙ্গা মাদ্রাসার ফ্রি অক্সিজেন সেবা

সিলেটের বার্তা ডেস্ক : / ৫৮ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন
ছবি: সংগৃহিত

প্রাণঘাতী করোনাভাইরাসে বিপর্যস্ত পুরো খুলনা। প্রতিদিন রেকর্ড সংখ্যক নতুন আক্রান্ত ও মৃতের সংখ্যা।

করুণ এই মুহূর্তে মানুষের পাশে দাঁড়াতে খুলনা এলাকায় ফ্রি অক্সিজেন সেবা চালু করেছে গওহরডাঙ্গা মাদ্রাসা।

আজ বৃহস্পতিবার (০৮ জুলাই) খুলনার ইকবাল নগর অফিসে মোজাহেদে আজম আল্লামা শামছুল হক ফরিদপুরীর (ছদর ছাহেব হুজুর রহ.) পৌত্র মুফতি উসামা আমীন ফ্রি অক্সিজেন সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

খাদেমুল ইসলাম বাংলাদেশের ব্যবস্থাপনায় এ কার্যক্রমে সহযোগিতা করছে কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড, গওহরডাঙ্গা।

গওহরডাঙ্গা মাদরাসার মুহতামিম আল্লামা মুফতি রুহুল আমীনের নির্দেশে খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েলের পৃষ্ঠপোষকতায় এ সেবামূলক কাজ চলবে বলে সংগঠনটির দায়িত্বশীলরা জানিয়েছেন।

এ বিষয়ে মুফতি উসামা আমীন বলেন, সবার অবস্থান থেকে অসুস্থদের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। আমার দাদা থেকে পাওয়া অনুপ্রেরণায় উদ্বুদ্ধ হয়ে খুলনায় ফ্রি অক্সিজেন সেবা শুরু করলাম। আমাদের এ সেবা কার্যক্রম যেখানে প্রয়োজন হবে সেখানেই চালু করা হবে ইনশাআল্লাহ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাদেমুল ইসলাম মাদ্রাসা লোহারগেটের মুহতামিম মাওলানা আব্দুল্লাহ, খাদেমুল ইসলাম বাংলাদেশের জয়েন্ট সেক্রেটারি মুফতি মোস্তাফা কাসেম, খুলনা মহানগরীর মাওলানা দ্বীন ইসলাম, খাদেমুল ইসলাম যুব পরিষদের সাবেক সভাপতি জি এম এমদাদুল হক, গওহরডাঙ্গা মাদরাসার সিনিয়র শিক্ষক ও ছাত্র পরিষদের সাবেক সভাপতি মুফতি মোহাম্মদ তাসনীম প্রমুখ।

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর