রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:১৩ অপরাহ্ন১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
জগন্নাথপুরে সম্পন্ন হলো জেলা পরিষদের উপ-নির্বাচন

জগন্নাথপুরে সম্পন্ন হলো জেলা পরিষদের উপ-নির্বাচন

সুনামগঞ্জের জগন্নাথপুরে সম্পন্ন হলো জেলা পরিষদের ১১ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন।

উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে সৈয়দপুর গ্রামের সাবেক ফুটবলার সৈয়দ সাব্বির আহমেদ জেলা পরিষদের ১১ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। তিনি গত বছরের ১৯ ডিসেম্বর মৃত্যু বরণ করলে এ ওয়ার্ডের সদস্যপদ শূন্য হয়।

আজ মঙ্গলবার (১৩ জুলাই) জেলা পরিষদের ১১ নং ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

জগন্নাথপুর উপজেলার ৭ টি ইউনিয়ন নিয়ে গঠিত ১১ নং ওয়ার্ড, এই নির্বাচনে তিন জন প্রার্থী অংশ নেন।

এর মধ্য একজন প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ান। জগন্নাথপুর নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সুনামগঞ্জ জেলা পরিষদের উপ-নির্বাচনে ১১ নং ওয়ার্ডে সদস্য পদে ৩ জন প্রতিদ্বন্ধিতা করেন।

জগন্নাথপুর সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে সৈয়দপুর সৈয়দীয়া শামছিয়া হাফিজিয়া সিনিয়র মাদ্রাসায় ভোট অনুষ্টিত হয়। মঙ্গলবার সকাল ৯ টা থেকে বেলা ২টা পর্যন্ত এক টানা ভোট গ্রহণ চলে, মোট ভোটার ৯২ জন। পুরুষ ভোটার ৭১ জন ও নারী ভোটার ২১ জন ভোট কাষ্ট হয়েছে ৯০টি ।

এর মধ্য এক ভোট নষ্ট হয়েছে। নির্বাচনে অংশগ্রহণ করেন গীতিকার প্রবাসী সৈয়দ তছলিমুল রহমান দুলাল, (তালা) প্রতিক , তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন সমছু মিয়া ( টিউবওয়েল) প্রতিক। জাহাঙ্গীর হোসাইন কোরেশী ( ঘুড়ি) প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন। এর মধ্যে জাহাঙ্গীর হোসাইন কোরেশী। (ঘুড়ি) তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান। সৈয়দ তছলিমুল রহমান দুলাল (তালা) প্রতিক ৬৭ ভোট পান নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন সমছু মিয়া ( টিউবওয়েল) প্রতিকে ২২ ভোট পান।

উপজেলা নির্বাচন অফিসার মুজিবুর রহমান জানান, জেলা পরিষদের উপ-নির্বাচনে ১১ নং ওয়ার্ডেই সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। উপ-নির্বাচনে রিটানিং অফিসার একে এম মোখলেছুর রহমান জানান, বেসরকারি ভাবে নির্বাচন সৈয়দ তছলিমুল রহমান দুলাল ( তালা) প্রতিক কে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত