আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিশ্বনাথ থেকে দুই কুখ্যাত মোটরসাইকেল চোর ধরল এসএমপি

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ১৮, ২০২১, ১২:০০ পূর্বাহ্ণ
বিশ্বনাথ থেকে দুই কুখ্যাত মোটরসাইকেল চোর ধরল এসএমপি
শেয়ার করুন/Share it

সিলেটের বিশ্বনাথ থেকে আরও দুই কুখ্যাত মোটরসাইকেল চোরকে গ্রেফতার করেছে এসএমপির মোগলাবাজার থানা পুলিশ।

শনিবার (১৭ জুলাই) সকালে উপজেলার দশঘর এলাকায় অভিযান চালিয়ে মো. জুনেদ মিয়া (৩০) ও মো. জাকারিয়া আহমদ (২৬) কে গ্রেফতার করে পুলিশ।

আগে গ্রেফতারকৃত ৪ মোটরসাইকেল চোরকে নিয়ে এ অভিযান চালানো হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার এ দুজনকে গ্রেফতার করে পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা পিপিএম-এর নেতৃত্বে বৃহস্পতিবার সকল সাড়ে ৮টার দিকে এদকল পুলিশ সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর এলাকায় অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃত জুনেদ সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পশ্চিম তিলক গ্রামের তছর উদ্দিনের ছেলে ও জাকারিয়া বিশ্বনাথের পূর্বদশঘর গ্রামের শফিকুর রহমানের ছেলে।

এসময় তাদের কাছ থেকে একটি চোরাই ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

এর আগে মোগলাবাজার থানার একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মোগলাবাজার থানাধীন আলমপুর এলাকা থেকে গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কুখ্যাত মোটরসাইকেল চোর মো. কয়েছ আহমদ তালুকদার (৩৪) ও তার সহযোগী ইমরান আহমদকে (২৮) গ্রেফতার করে।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে ডিসকভার ১৩৫ সিসির একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত কয়েছ মোগলাবাজার থানার গোটাটিকর এলাকার শহিদ আলী তালুকদারের ছেলে ও ইমরান একই থানার আলমপুর এলাকার মৃত মানিক মিয়ার ছেলে।

গ্রেফতারের পর তাদেরকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাদের কাছ থেকে পাওয়া তথ্যমতে সিলেট জেলার ওসমানীনগর থানা থেকে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়কারী মাসুম মিয়াকে (২৫) গ্রেফতার করে পুলিশ। মাসুম ওই থানার পূর্ব কালনিরচর গ্রামের মো. তকবির আলীর ছেলে।

মাসুম মিয়াকে গ্রেফতারের পর তাকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এসময় মাসুম কুখ্যাত চোর মো. কয়েছ আহমদ তালুকদারসহ অন্যান্য চোরদের নিকট হতে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে। পরে মাসুম মিয়ার দেওয়া তথ্যমতে ওসমানীনগর থানাধীন কচপুরাই এলাকা হতে জাহেদ আহমদ সুজন (২৬) নামের আরেক চোরকে গ্রেফতার করে পুলিশ। জাহেদ কচপুরাই গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

আরও পড়ুন:  সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুলের পিতার দাফন সম্পন্ন

গ্রেফতারের সময় তার কাছ থেকে ডিসকভার ১২৫ সিসি মডেলের একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১