আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিলেটবাসীকে মেয়র-এমপি-রাজনীতিবিদদের ঈদ শুভেচ্ছা

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ২১, ২০২১, ০১:১১ পূর্বাহ্ণ
সিলেটবাসীকে মেয়র-এমপি-রাজনীতিবিদদের ঈদ শুভেচ্ছা
শেয়ার করুন/Share it

গেলো বছরের মতো এবারও ত্যাগের ঈদ পবিত্র ঈদুল আযহার আগমন ঘটেছে মহামারী করোনাকালে। বরাবরে মতো এবারো সিলেটবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রতিনিধি, রাজনীতিবিদরা।

শুভেচ্ছা বার্তায় তারা ত্যাগ ও কোরবানীর শিক্ষাকে কাজে লাগিয়ে দেশ ও সমাজকে সমৃদ্ধির পথে এগিয়ে নেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নগরবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মেয়র বলেন, ত্যাগ ও কোরবানীর বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল নাগরিকদের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক-এই প্রত্যাশা ব্যক্ত করে মেয়র বলেন, পবিত্র এই দিনে আমি মহান আল্লাহর কাছে নাগরিকদের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি নগরবাসীকে জানাই ঈদ মোবারক।

সেই সাথে বিশ্বব্যাপী কোভিড-১৯ করোনা ভাইরাসের মহামারীর এই দুঃসময়ে জনসচেতনতার মাধ্যমে ঈদুুল আযহার ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের এই শিক্ষা অনুসরণের মাধ্যমে সমাজে অনাবিল সুখ-শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব। কল্যাণময় সমাজ প্রতিষ্ঠায় সকলকে আত্মত্যাগের এই শিক্ষা অনুসরণের আহ্বান জানান তিনি।

নুরুল ইসলাম নাহিদ এমপি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসীসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
এক শুভেচ্ছা বার্তায় সাবেক শিক্ষামন্ত্রী বলেন, মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা সবার জন্য ত্যাগ ও কোরবানীর বার্তা নিয়ে আসুক। সবার জীবন ভরে উঠুক সুখ, শান্তি ও সমৃদ্ধিতে।

মুহিবুর রহমান মানিক এমপি : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ছাতক-দোয়ারা উপজেলা ও সুনামগঞ্জ জেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বছর ঘুরে আবার এলো ঈদুল আযহা। ত্যাগ ও কোরবানীর শিক্ষা নিয়ে এবং সব অনাচার-অত্যাচার ভুলে প্রাকৃতিক বিপর্যয়কে পরাভূত করে সব মানুষের মধ্যে সম্প্রীতি, ভালোবাসা মিলেমিশে একাকার হোক। জাগ্রত হোক মনুষ্যত্ব, ঈদ সবার জীবনে নির্মল সুখ-শান্তি-আনন্দ বয়ে আনুক। ঈদের খুশিতে সবার মন স্নিগ্ধ আলোর হাসির মতো খুশিতে ভরে উঠুক।

আরও পড়ুন:  ছুটি বাড়ল ২৫ এপ্রিল পর্যন্ত, সন্ধ্যার পর বেরুলেই ব্যবস্থা

অধ্যাপক জাকির হােসেন: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট নগরবাসীসহ দলীয় নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি ‌’এবারে ঈদের নামাজ পরবর্তী মোনাজাতে প্রাণ প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেক হায়াত ও ৭৫ এর ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাতের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

তাহসিনা রুশদীর লুনা : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর’সহ সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সহধর্মিণী তাহসিনা রুশদীর লুনা, মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী, প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান সিলেট এর সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, সিলেটবাসীর ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

অ্যাডভোকেট সামসুজ্জামান জামান: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর’সহ সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক শ্যামল সিলেট’র সম্পাদকমণ্ডলীর সভাপতি ও সিলেট জেলা প্রেসক্লাবের উপদেষ্টা অ্যাডভোকেট সামসুজ্জামান জামান।

এক শুভেচ্ছা বাণীতে অ্যাডভোকেট সামসুজ্জামান জামান বলেন, আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র ইসমাইল (আ.)-কে কোরবানি করতে উদ্যত হয়ে হজরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, অবিচল আনুগত্য ও অকুণ্ঠ আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়।

তিনি বলেন, এবার পবিত্র ঈদুল আযহা একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১