সিলেটের বার্তা
সিলেটশনিবার , ২৪ জুলাই ২০২১

সিলেটে বিধবাকে একা পেয়ে যা করলেন প্রবাসী

সিলেটের বার্তা ২৪
জুলাই ২৪, ২০২১ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে বিধবা নারীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন বাসার মালিক প্রবাস ফেরত যুবক।

তিন সন্তানের জননী ওই বিধবাকে বাসার বাইরে একা পেয়ে ধর্ষণের উদ্দেশ্যে টানাটানি করেন।

ঘটনাটি সিলেট নগরীর আম্বরখানা এলাকার কলোনি স্টাফ কোয়ার্টারের লাগোয়া একটি বাসায় ঘটেছে।

অভিযুক্ত বাড়ির মালিক লন্ডন থেকে আগত খোকন নামের এক ব্যক্তি। তিনি ওই বাসার মৃত কুদরত আলীর ছেলে। গেল রাত (শুক্রবার দিবাগত রাত) একটার দিকে ঘরের সামনে বিধবাকে একা পেয়ে ধর্ষণচেষ্টা চালান খোকন।

এ সময় বিধবার আর্তচিৎকারে ঘরের মানুষজন বেরিয়ে এলে খোকন বিধবাকে ছেড়ে দেন। তবে এ সময় তিনি রামদা নিয়ে ভাড়াটিয়াদের শাসাতে শুরু করলে তাৎক্ষনিকভাবে ৯৯৯ এ কল করেন বিধবার ভাগ্নে।

জরুরী কল পেয়ে স্থানীয় এয়ারপোর্ট থানা পুলিশ ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। এ সময় অভিযুক্ত খোকনকে আটক করে স্থানীয় পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিধবার ভাগ্নে জানান, তার খালাকে একা পেয়ে ধর্ষণের উদ্দেশ্যে খোকন টানাটানি করেন, তার জামা কাপড় টেনে ছিড়ে ফেলেন। ধর্ষণ করতে ব্যর্থ হয়ে দা দিয়ে সবাইকে কোপ দিতে আসেন।

তিনি জানান, অভিযুক্ত খোকন দীর্ঘদিন ধরেই তার খালাকে নানাভাবে বিরক্ত করে আসছিলেন। বাড়ির মালিক হওয়ায় ভাড়াটিয়া বিধবা অনেকটা নিরুপায় হয়েই এতদিন চুপ করে ছিলেন। অভিযুক্ত খোকনের বিরুদ্ধে তার নিজ স্ত্রীর দায়ের করা একটি নারী নির্যাতন মামলাও আছে। এই মামলায় জেলে খেটে কয়েকদিন আগেই তিনি বের হয়েছেন।

এ ব্যাপারে আম্বরখানা পুলিশ ফাড়ি ইনচার্জ মফিজ উদ্দিন সিলেটভিউকে বলেন, ৯৯৯ এ ধর্ষণচেষ্টা ও হত্যার হুমকির কল পেয়ে আমরা ওই বাসায় ছুটে যাই। এরপর অভিযোগের ভিত্তিতে তাকে ফাঁড়িতে নিয়ে এসেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির বলেন, অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। ওই মহিলার পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা হলে তাকে গ্রেফতার দেখানো হবে।

শেয়ার করুন
  •  
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।