সিলেটের বার্তা
সিলেটরবিবার , ২৫ জুলাই ২০২১

ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: মুক্তি

সিলেটের বার্তা ২৪
জুলাই ২৫, ২০২১ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান এর নৌকা মার্কার পক্ষে বিরামহীন গণসংযোগ চালিয়েছেন সিলেট মহানগর যুবলীগ নেতৃবৃন্দ।

 

শনিবার (২৪ জুলাই) দিনভর দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নে তারা গণসংযোগ করেন।

এসময় আলম খান মুক্তি বলেন- আগামী ২৮ তারিখ সিলেট-৩ আসনের উপ নির্বাচনে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি আরও বলেন নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকাকে বিজয়ী করতে হবে। তিনি আরো বলেন আমাদের প্রার্থী হাবিবুর রহমান হাবিব একজন সৎ ও যোগ্য প্রার্থী সিলেট ৩ আসনের উন্নয়নে হাবিবুর রহমান হাবিবের কোন বিকল্প নাই, তাই আপনারা ২৮ তারিখ নৌকা প্রতীকে আপনাদের মহা মুল্যবান ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করতে হবে।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন যেখানেই নৌকা সেখানেই উন্নয়ন। তিনি বলেন নৌকার বিজয় মানেই উন্নয়নের অংশীদার হওয়া। সিলেট মহানগর যুবলীগের প্রত্যেক নেতাকর্মী নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। কোন ষড়যন্ত্র নৌকার বিজয় ঠেকাতে পারবেনা।

নেতৃবৃন্দ আজ ২৪ জুলাই দক্ষিন সুরামা সিলাম ইউনিয়নের কলা বাগান, চকের বাজার, সিলাম সহ বিভিন্ন স্থানে নৌকা মার্কার গনসংযোগ ও পথ সভায় উপরোক্ত কথা গুলো বলেন।

সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের আহবায়ক ইকরাম বক্তের সভাপতিত্বে ও সিলাম ইউনিয়ন আওয়ামীগের যুগ্ম আহবায়ক আবু জুবায়ারী জুবেরী ছাদের পরিচালনায় পথ সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান মুজিব মেম্বার, রুহেল খন্দকার, সাদিক মিয়া মেম্বার, ইকবাল হোসেন, তুহিন চৌধূরী, ওমর ফারুক ফরহাদ, সিলেট মহানগর যুবলীগ নেতা রঞ্জন দে, আলী হোসেন, আফজাল হোসেন, রুপম আহমদ, রুহুল আমিন, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আজাদ উদ্দিন, দিদারুল আলম দিদার, জাহেদ আহমদ, আমিনুল ইসলাম আমিন, সাবেল আহমদ, সিলাম ইউনিয়ন যুবলীগের সভাপতি কয়েছ আহমেদ, সাধারণ সম্পাদক নিজামুল কবির লিটন, আব্দুল আজিজ, মস্তাক আহমদ, রাহাত হোসেন, মামুন আহমদ, মাহবুব আহমদ, মিছবাদ উদ্দিন, শিপলু আহমদ সহ বিপুল সংখ্যক যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  •  
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।