শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

মৌলভীবাজারকে হারিয়ে রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হবিগঞ্জ

সিলেটের বার্তা ডেস্ক : / ৪৩ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

ট্রাইবেকারে মৌলভীবাজার জেলাকে ৪-২ গোলে হারিয়ে রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হলো হবিগঞ্জ জেলা।

দীর্ঘ এক সপ্তাহ লড়াই শেষে আজ সোমবার (১৬ আগস্ট) বিকেল ৪টায় সিলেট জেলা পুলিশ লাইন্স মাঠে সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচে মৌলভীবাজার জেলা পুলিশ বনাম হবিগঞ্জ জেলা পুলিশ মুখোমুখি হয়।

খেলার প্রথমার্ধে মৌলভীবাজার জেলা পুলিশ ১-০ গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে হবিগঞ্জ জেলা পুলিশ একটি গোল দিয়ে খেলায় সমতা নিয়ে আসে।

পরবর্তীতে ট্রাইবেকারে হবিগঞ্জ জেলা পুলিশ দল ৪-২ গোলে মৌলভীবাজার জেলা দলের কাছ থেকে জয় ছিনিয়ে নেয়।

উক্ত ফুটবল টুর্নামেন্ট এর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ এর মাননীয় ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার, মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের পুলিশ সুপার (এএন্ডএফ) নুরুল ইসলাম, মোহাম্মদ শাহিনুর আলম খান, মো. জেদান আল মুসা।

এছাড়া হবিগঞ্জ জেলা থেকে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ (সদর)’র অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান।

উক্ত ফুটবল ম্যাচে সভাপতির দায়িত্ব পালন করেন সিলেট জেলা পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন আহমেদ।

সিলেট রেঞ্জের ডিআইজি প্রধান অতিথি মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম

বিজয়ী দলের ক্যাপ্টেন নায়েক মফিজুর রহমান এর হাতে চ্যাম্পিয়ন ট্রফি এবং মৌলভীবাজার জেলার ক্যাপ্টেন কনস্টেবল শামিম আহমেদ এর হাতে রানার্সআপ ট্রফি তুলে দেন।

আজকের ম্যাচসেরা নির্বাচিত হন হবিগঞ্জ জেলার কনস্টেবল রুবেল আহমদ এবং টুর্নামেন্ট সেরা পুরস্কার পান মৌলভীবাজার জেলার কনস্টেবল শামিম আহমেদ।

প্রধান অতিথি সকলের উদ্দেশ্য বলেন, খেলাধুলা মানুষের দেহ ও মন দুটোই সুস্থ রাখে। সকলকে খেলাধুলার প্রতি মনযোগী হওয়ার জন্য বলেন। তিনি জানান আগামী ফুটবল টুর্নামেন্ট এর জন্য আরআরএফ পুলিশ লাইন্সে একটি যুগোপযোগী মাঠ তৈরি করা হবে। সিলেট পুলিশ লাইন্সে সকল প্রকার খেলার জন্য একটি ইনডোর স্টেডিয়াম তৈরি করা হবে। সবশেষে সকলের মঙ্গল কামনা করে টুর্নামেন্ট সমাপ্তি ঘোষণা করেন।

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর