আজ বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যদিও অনেক দেরী তবে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন সামসুজ্জামান জামান ভাই

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত আগস্ট ২৭, ২০২১, ০২:৩৭ অপরাহ্ণ
যদিও অনেক দেরী তবে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন সামসুজ্জামান জামান ভাই
শেয়ার করুন/Share it

সিলেটে দীর্ঘদিন পর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি ঘোষণার পর থেকে শুরু হয়েছে পদত্যাগের হিড়িক। শুরুতে বিএনপির কেন্দ্রীয় সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেছেন অ্যাডভোকেট সামসুজ্জামান জামান।

বুধবার ( ১৮ আগস্ট ) নগরীর মিরাবাজারের একটি হল রুমে আয়োজিত এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে তিনি পদ ত্যাগ ঘোষণা করেছেন।

এদিকে তার এই পদত্যাগে অনেকেই সমর্থন করে বলছেন দেরীতে হলেও সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।

সম্প্রতি যুক্তরাজ্য প্রবাসী ও সিলেটের সাবেক ছাত্রনেতা শাহান খান তার ফেসবুক আইডিতে একটি স্ট্যটাস দিয়েছেন তা পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

দেরীতে হলেও সঠিক সিদ্ধান্ত নিয়েছেন সামসুজ্জামান জামান ভাই।সামসুজ্জামান জামান কোন ব্যক্তি নয় সামসুজ্জামান জামান নিজেই একটা প্রতিষ্ঠান। আর এই প্রতিষ্ঠানে ভন্ড মুনাফিক বেইমান আর চাটুকারদের কোন স্থান নেই। আপনারা যারা জামান ভাইয়ের জন্য আলগা পিরিতি দেখান সত্যিকারের পিরিতি থাকলে দল থেকে পদত্যাগ করে দেখান।

অন্যায়ের সাথে কোন দিন আপোষ করেন নাই জামান ভাই আর আমরা যারা উনার অনুসারি আমরা ও করবো না ইনশাআল্লাহ।

এই দল জামান ভাইকে তৈরি করে নাই বরং জামান ভাই ই এই দলকে তৈরী করেছেন।এই দলকে জামান ভাই এর দরকার নেই বরং দলেরই জামান ভাইকে দরকার। উনি শুধু একটি কথাই বলেছেন আপনারা যারা দল দল করেন সাহস থাকলে নেত্রীর মুক্তির আন্দোলন করে দেখান। দল ক্ষমতায় গেলে আপনারই তো হালুয়া রুটি খাবেন আর আমরা মামলা হামলা আর হুলিয়া নিয়ে ঘুরে বেরাবো।সাহস করে নেত্রীর মুক্তির আন্দোলনের ডাক দেন না।

আমাদেরতো তেমন কোন পদ নেই তারপরে ও সকল প্রকার দলীয় কর্মকান্ড থেকে অব্যাহতি নিলাম।তবে নেত্রীর মুক্তির আন্দোলন ভিন্ন কথা। সত্যের জয় হোক শামছুজ্জামান জামানের জয় হোক ভীরু কাপুরুষ বেইমান চাটুকার নিপাত যাক।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  কুলাউড়ায় আ.লীগের ৪ বিদ্রোহীসহ মনোনয়ন জমা দিলেন ৭১৬ প্রার্থী
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০