শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

করোনায় আক্রান্তদের জন্য সৌদি আরবস্থ সিলেট বিভাগ প্রবাসী পরিষদের অক্সিজেন সিলিন্ডার প্রদান

এম এ কাদির, বালাগঞ্জ: / ৩ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

কোভিট -১৯ করোনা ভাইরাসে আক্রান্তদের জন্য সৌদি আরবস্থ সিলেট বিভাগ প্রবাসী পরিষদের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার বিতরন করা হয়েছে। বাংলাদেশে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ শুরুর পরপরই আক্রান্তদের সেচ্ছায় চিকিৎসা সেবা সহ সার্বিক সহযোগিতায় নিয়োজিত সিলেটের শেইড ট্রাষ্টের বিভিন্ন উপজেলা শাখার সেচ্ছাসেবীদের নিকট অক্সিজেন সিলিন্ডার বিতরন করা হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে সিলেট উপশহরস্থ ই ব্লকের ২ নং রোডের মিসেস ফরিদা ইয়াছমিন হাউজে উক্ত সংগঠনের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার বিতরনের আয়োজন করা হয়।

সংগঠনের সাবেক সভাপতি সিলেট শেইড ট্রাষ্টের ভাইস চেয়ারম্যান বালাগঞ্জ দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের আজীবন দাতা সদস্য, আব্দুল আজিজ মাসুক ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বিশিষ্ট সমাজকর্মী আব্দুল আজিজ মাসুকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট শেইড ট্রাস্ট’র ম্যানেজিং ট্রাস্টি, বিশিষ্ট সমাজকর্মী মাওলানা দিলওয়ার হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সিলেটের ডাক-এর চীফ রিপোর্টার, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, বালাগঞ্জ ওসমানীনগর আইনজীবী পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট জুয়েল আহমদ, হলি সিলেট হোল্ডিং লিমিটেডের পরিচালক মোস্তাক আহমদ, গ্রিণ ক্রিসেণ্ট সোসাইটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বুলবুল আহমদ, আঞ্জুমানে তালিমুল কোরআনের সাধারণ সম্পাদক ইমদাদুল হক নোমানী।বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ সাধারন সম্পাদক এম এ কাদির, গহর পুর ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি ইব্রাহিম ফরহাদ।

অনু্ষ্ঠান পরিচালনা করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু।

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর