শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

বিয়ানীবাজারে ছাত্র বলাৎকারকারী মুহতামিম আ.লীগ নেতা কারাগারে

সিলেটের বার্তা ডেস্ক : / ৩ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

সিলেটের বিয়ানীবাজারে মাদরাসা ছাত্র বলাৎকারের অভিযোগে বিজিবির হাতে আটক মুহতামিম আব্দুর রহিমকে (৫২) উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদককে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত।

বিয়ানীবাজার পৌরসভার ফতেহপুর হায়দর শাহ (রহঃ) হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক তিনি।

বৃহস্পতিবার দুপুরে সিলেটের বিয়ানীবাজার ম্যাজিস্ট্রেট আদালতে আসামিকে হাজির করা হলে বিজ্ঞ আদালত আসামীর জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে ভিকটিম ছাত্রের পিতা বিজিবি সদস্য এ মামলা (নং- ৫) দায়ের করেন। আটক শিক্ষক বিয়ানীবাজার পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক।

মাদ্রাসা ছাত্র বলাৎকারের ঘটনায় মঙ্গলবার রাত থেকে বিয়ানীবাজার পৌরশহর ও আশপাশ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। মধ্যরাতে ফতেহপুর এলাকার হায়দর শাহ (রহঃ) মাদ্রাসার ছাত্ররা পৌরশহরে স্বশস্ত্র অবস্থান নেয়। এ সময় তারা পৌর কিচেন মার্কেট ও সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেনের ব্যক্তিগত অফিসে হামলায় চালায়। এ ঘটনায় সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেন বিয়ানীবাজার থানায় হামলার ঘটনায় অভিযোগ দিয়েছেন ।

আরও পড়ুন-বিয়ানীবাজারের হায়দর শাহ মাদ্রাসায় ছাত্র বলাৎকার: মুহতামিম আটক

এদিকে, বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বলাৎকারের ঘটনার সত্যতা যাচাই করতে বিজিবি ৫২ ব্যাটালিয়নের সদর দপ্তরে হায়দর শাহ (রহঃ) মাদ্রাসার প্রধান শিক্ষক (মুহতামিম) আব্দুর রহিমকে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে ঘটনার সত্যতা পেয়ে বিজিবির দায়িত্বশীলরা রাত ৮টার দিকে বিয়ানীবাজার থানায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে হস্তান্তর করে। হস্তান্তর প্রক্রিয়া শেষে রাত ৯টার দিকে ভিকটিমের পিতা বিজিবি সদস্য থানায় মামলা দায়ের করেন।

স্থানীয় অনেকেই অভিযোগ করেন, আটক মুহতামিমের বিরুদ্ধে অতীতেও এমন অভিযোগ এসেছে। কিন্তু তিনি বিভিন্ন প্রভাবশালী ব্যক্তিদের ব্যবহার করে বিষয়গুলো সমাধান করে নেন। তবে আটক হওয়া অভিযোগের ভিকটিম একজন বিজিবি সদস্যের ছেলে হওয়ার এই বিষয়টি গোপনে সুরাহার সকল প্রচেষ্টা ব্যার্থ হয়েছে।

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর