শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

পর্দা ওঠলো কাউন্সিলর আজাদ ২য় বাংলাদেশ ওপেন বাংলাদেশ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র

খেলাধুলা ডেস্ক: / ৭ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেটে দেশের আড়াইশতাধিক শাটলারের অংশগ্রহণে শুরু হয়েছে ‘কাউন্সিলর আজাদ ২য় বাংলাদেশ ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১’।

 

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের ইনডোরে টুর্নামেন্টটির আয়োজন করেছে সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদ।

 

সোমবার সকালে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্টের প্রবর্তক, ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সভাপতি, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

 

দ্বিতীয়বারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে বিভিন্ন জেলা থেকে দেশের শীর্ষস্থানীয় সকল শাটলার অংশ নিয়েছেন। চার ক্যাটাগরিতে আয়োজিত টুর্নামেন্টে পুরুষ দ্বৈতে ৬৪ দল, মহিলা দ্বৈতে ১৬ দল, মিশ্র দ্বৈতে ১৬ দল ও অ্যামেচার দ্বৈতে ৩২ দল অংশ নিয়েছে। সবমিলিয়ে টুর্নামেন্টটিতে অংশ নিয়েছেন ২৫৬ জন শাটলার।

 

সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজুর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিটি কাউন্সিলর রাশেদ আহমদ, আবদুর রকিব তুহিন, ও শওকত আমিন তৌহিদ, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডাররেশনের সাবেক সাধারণ সম্পাদক জুবায়দুর রহমান রানা, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ফেরদৌস চৌধুরী রুহেল, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবীর, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সহ সভাপতি শাহ্ দিদার আলম নবেল, সাবেক জাতীয় কোচ ও জাতীয় চ্যাম্পিয়ন রাসেল কবীর সুমন, আন্তর্জাতিক আম্পায়ার নাজীব ইসমাইল রাসেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন কমিটির সদস্য মঞ্জুর আল মামুন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু, জনতা ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এহতেশামুল হক লয়েছ, টিলাগড় ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম বখত জেম প্রমুখ।

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর