শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

সিলেটে এনআরবি ইসলামিক লাইফ ইন্সুইরেন্স’র সার্ভিস সেলের উদ্বোধন

সিলেটের বার্তা ডেস্ক : / ৮ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

দেশের সর্বাধুনিক তথ্য প্রযুক্তি সমৃদ্ধ ও শরীয়া ভিত্তিক পরিচালিত জীবন বীমা প্রতিষ্ঠান “এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড” সিলেট সার্ভিস সেল উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট ডিভিশনের সেলস এন্ড মার্কেটিং ইনচার্জ জনাব এম. আমিনুল ইসলাম স্যারের সভাপতিত্বে ও সিলেট সার্ভিস সেন্টারের ডিজিএম হাফিজ মনসুর বিন সালেহ’র উপস্থাপনায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মাননীয় ভাইস চেয়ারম্যান জনাব এম. মাহফুজুর রহমান স্যার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সর্ব ইউরোপীয় আওয়ামীলীগের সম্মানিত মহিলা বিষয়ক সম্পাদিকা জনাবা হুসনে আরা বেগম ম্যাডাম ও কোম্পানির সম্মানিত মুখ্য নির্বাহী কর্মকর্তা (এমডি) জনাব মোঃ শাহ জামাল হাওলাদার স্যার।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন তিলাওয়াত করেন সিলেট সার্ভিস সেল এর ব্রাঞ্চ ম্যানেজার হাফিজ আদনান ও ইসলামী সংগীত পরিবেশন করেন শিল্পী শাহান আল আছাদ।

এছাড়াও অনুষ্ঠানে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বিভাগীয় এসইভিপি, ইভিপি, এসভিপি, জোন ইনচার্জ ও সর্বস্তরের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে হাফিজ মনসুর বিন সালেহ’র মোনাজাতের মাধ্যমে প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর