শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন

সিলেটে পররাষ্ট্রমন্ত্রীর বিপক্ষে দাঁড়ালেন মেয়র

সিলেটের বার্তা ডেস্ক : / ২১ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন

এক দিনের সফরে সিলেটে এসে ব্যস্ত সময় কাটিয়ে গেলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। এ সময় ব্যাডমিন্টন খেলায় তিনি মুখোমুখি হয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর।

মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল নয়টার দিকে সিলেটে এসে পৌঁছান তিনি।

দিনব্যাপী সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের উদ্বোধন ও পরিদর্শন করেন। দিন শেষে পররাষ্ট্রমন্ত্রী পরিদর্শন করেন মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত ‘কাউন্সিলর আজাদ ২য় বাংলাদেশ ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্ট’।

আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে আয়োজিত এ টুর্নামেন্ট পরিদর্শনে গিয়ে হঠাৎ করেই র‌্যাকেট ফেদার হাতে কোর্টে নেমে পড়েন মোমেন। আর তার প্রতিদ্বন্দ্বী হিসেবে কোর্টে নামেন মেয়র আরিফুল হক চৌধুরী। মাঠে সিলেটের এ দুই জনপ্রিয় জনপ্রতিনিধির অল্প সময়ের প্রতিদ্বন্দ্বিতা উপভোগ করেন উপস্থিত অতিথি ও দর্শকরা। তারা করতালি দিয়ে উৎসাহ দেন ব্যাডমিন্টন কোর্টে অপরিচিত এ দুই মুখকে।

পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জুটি বাঁধেন টুর্নামেন্টের আয়োজক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। অপরপ্রান্তে মেয়র আরিফের জুটিতে ছিলেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। ২-৩ মিনিট কোর্টে ব্যাডমিন্টন খেলেন তারা।

এ সময় কয়েকবার মেয়র আরিফের কোর্টে ফেদার ফেলে পয়েন্ট কুড়ান পররাষ্ট্রমন্ত্রী। প্রতিপক্ষের ওপর কাউন্সিলর আজাদের স্ম্যাশ শট দেখেও হন আনন্দিত। উদ্বেলিত ছিলেন মেয়র আরিফও। যুবলীগ নেতা মুশফিককে সঙ্গে নিয়ে ভালোই জবাব দিচ্ছিলেন তিনি।

যাওয়ার আগে চার ক্যাটাগরির এ টুর্নামেন্ট দেখে অভিভূত হন পররাষ্ট্রমন্ত্রী। প্রশংসা করেন আয়োজকদের। স্থানীয় ও জাতীয় পর্যায়ের ব্যাডমিন্টন খেলোয়াড়দের জন্য এ আয়োজন অনুকরণীয় বলে মন্তব্য করেন পররাষ্ট্রমন্ত্রী।

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর