শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

সিলেটে সাংগঠনিক কাজের রোডম্যাপ করল ছাত্র জমিয়ত

প্রেসরিলিজ: / ১৬ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

সিলেটে সাংগঠনিক কাজ জোরদার করার লক্ষে রোডম্যাপ তৈরী করেছে ছাত্র জমিয়ত সিলেট জেলা শাখা।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় ছাত্র জমিয়ত বাংলাদেশ জেলা শাখার সাধারণ সভা নগরীর বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি মাওলানা আব্দুল হামিদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুকমান হাকিমের পরিচালনায় বৈঠকে আগামী ৩ মাসে তৃণমূলে ব্যাপক কাজের সিদ্ধান্ত ও রোডম্যাপ করা হয়।

সিদ্ধান্তসমূহের মধ্যে অন্যতম হচ্ছে বর্ধিত সভা, ১৫ নভেম্বরের ভেতরে প্রতিটি ইউনিয়ন কমিটি গঠনপূর্বক উপজেলা কমিটি গঠন করা, জেলাধীন প্রতিটি ক্যাম্পাসে কমিটি গঠন করার প্রক্রিয়া জোরদার করা, ক্যাম্পাস শাখা গঠন উপলক্ষ্যে যুগ্ম-সম্পাদক কাওসার আহমদকে প্রধান করে ৫ সদস্যবিশিষ্ট উপকমিটিও গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন যুগ্ম-সম্পাদক কাউসার আহমদ, সাংগঠনিক সম্পাদক মুশতাক আহমদ, অর্থ সম্পাদক সালমান চৌধুরী, প্রচার সম্পাদক আবু তালহা তোফায়েল, সাহিত্যসম্পাদক আব্বাস উদ্দিন, আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক আবুল কাশিম, পাঠাগারসম্পাদক ফয়সল আহমদ, সমাজসেবা সম্পাদক জাহিদ আল হাসান, ছিদ্দিক আলম, সুফিয়ান আহমদ, শামসুল ইসলাম, আব্দুল্লাহ মাহফুজ, প্রমুখ।
পরিশেষে সিলেট জেলা ছাত্র জমিযতের সভাপতি আব্দুল হামিদ খান বলেন, সংগঠনহীন ক্যারিয়ার আর ক্যারিয়ারহীন সংগঠন কারো জন্যই কল্যাণকর নয়। এটা না ইসলাম চায় আর না ইসলাম বলে। কাজেই ক্যারিয়ার ও সংগঠনের কাজ গুরুত্বসহকারে করতে হবে। ক্যারিয়ার দিয়ে সংগঠনকে পরিচালনা করতে হবে এবং সাংগঠনিক যোগ্যতা দিয়ে নিজেদের ক্যারিয়ারকে সমাজজীবনে কাজে লাগাতে হবে।

কেন্দ্রীয় ছাত্র জমিয়তের নির্দেশনা, সংবিধান ও মুরব্বীদের পরামর্শের আলোকে শতভাগ আনুগত্য, ত্যাগ, পরিশ্রম করে সাংগঠনিক কাজ চালিয়ে যেতে তিনি সবাইকে আহ্বান জানান।

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর