শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন

তাহিরপুরে চোলাই মদসহ তিন মাদক কারবারী গ্রেফতার

সিলেটের বার্তা ডেস্ক : / ১৪ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জের তাহিরপুরে দেশীয় চোলাই মদসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাত সোয়া ১টার দিকে উপজেলার বাণিজ্যকেন্দ্র বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামে স্থানীয়দের সহযোগীতায় প্রায় ২২’শ ৬০ লিটার চোলাই মদ ও মদ তৈরীর ওয়াশ জাতীয় পছা উপকরণ জব্দ করা হয়েছে।

একই সময়ে তিন জনকে গ্রেফতার করলেও কৌশলে পুলিশী বেষ্টনী হতে পানিয়ে যায় আরো তিন মাদক কারবারী।

গ্রেফতারকৃতর হলেন-উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ পূর্ব পাড়ার প্রয়াত রবিলাল দাসের ছেলে রতন রবিদাস,পার্শ্ববর্তী কুনাট ছড়া গ্রামের কালা মিয়ার ছেলে কামাল উদ্দিন,বিশ্বম্ভরপুর উপজেলার মিয়ারচর গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে রাজু মিয়া।’

সুনামগঞ্জ পুলিশ সুপার মো.মিজানুর রহমানের (বিপিএম) দেয়া বিশেষ নির্দেশনায়, বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. জয়নাল আবেদীনের নেতৃত্বে সঙ্গীয়ফোর্স সহ কামড়াবন্দ পূর্ব পাড়ার একাধিক বাড়ির বসত ভিটার ভেতর ও বাহিরের মাটি খুঁড়ে খুঁড়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল লতিফ (তরফদার) এ তথ্য নিশ্চিত করে বলেন,আটককৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর