শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে হবে: সিলেটে প্রবাসী কল্যাণ মন্ত্রী

সিলেটের বার্তা ডেস্ক : / ৬ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন
জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আমি সব সময় কথায় এবং কাজে বিশ্বাসী। জনগণের আস্থা ও ভালবাসা নিয়েই আমি শেখ হাসিনার প্রিয়পাত্র হয়ে আছি। প্রধানমন্ত্রীর জন্যই প্রতিটি কাজ দ্রুততার সাথে বাস্তবায়িত হচ্ছে এবং যার সুযোগ্য নেতৃত্বে করোনার এই মহামারিতে ইতোমধ্যে প্রায় ৫ হাজার কোটি টাকার ভ্যাকসিন বিভিন্ন দেশ থেকে আনা হয়েছে।

নির্বাচনের সময় প্রার্থী মনোনয়নে অনেক ভূল হয়ে যায়, তবে দলের নীতিনির্ধারনী বোর্ড যাকে মনোনীত করবে তার কাজ করতে হবে। মনে রাখতে হবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী জাতীয় সংসদ নির্বাচনের উপর প্রভাব ফেলতে পারে। এই নির্বাচনই বলে দেবে আগামীতে কারা ক্ষমতায় আসবে।

বঙ্গবন্ধুর পরিবার ও জাতীয় ৪ নেতা দেশ ও দলের জন্য রক্ত দিয়েছেন, এজন্য বঙ্গবন্ধুর পরিবারের প্রতি সম্মান রেখে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। বাংলাদেশে অতীতে ন্যায় এখনো সাম্প্রদায়িক সম্প্রীতি বিরাজমান রয়েছে। জৈন্তাপুর উপজেলায়ও ধর্ম-বর্ণ নির্বিশেষে সম্প্রীতির বন্ধনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা সহ প্রতিটি মন্ডপের পুজারীদের কাছে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা জানিয়ে দেওয়ার আহবান করেন।

সোমবার সকাল ১০টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে শারদীয় দূর্গাপুজা উপলক্ষে জৈন্তাপুর উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের সাথে এক শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জৈন্তাপুর উপজেলা শাখার সভাপতি নিপেন্দ্র কুমার দাস’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক, সহকারী কমিশনা (ভূমি) ফারুক আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.বশির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জয়মতি রানী।

পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র দাস’র পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৈদ্য খৃষ্ঠান ঐক্য পরিষদ জৈন্তাপুর উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা যাধব বিশ্বাস, সাধারণ সম্পাদক সুলাল চৌধুরী, সাবেক সভাপতি ফনী ভূষণ দে, নিজপাট কালিবাড়ী পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত মোহন ধর, সাধারণ সম্পাদক পাপলু দে, শ্রীপুর পূজা মন্ডপের সভাপতি রাজু সিং, নিবার দাস, প্রণদ কান্ত দেব, নগেন্দ্র নম, অদির চত্রুবর্তী, সৌমিক দেব প্রমুখ।

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর