শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন

গোয়াইনঘাটে ফেরারি তিন আসামী গ্রেফতার

সিলেটের বার্তা ডেস্ক : / ৫ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন
ছবি: গ্রেফতারকৃত তিন আসামী

সিলেটের গোয়াইনঘাটে ওয়ারেন্টভুক্ত ৩ ফেরারি আসামিকে গ্রেফতার করেছে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানিক একটি টিম।

মঙ্গলবার দিবাগত রাত (১২ অক্টোবর) দেড়টার দিকে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জহিরুল ইসলাম, এসআই খালেদ মিয়া, এএসআই মহিউদ্দিন, এএসআই মেহেরুল সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার তোয়াকুল ইউনিয়নের হাওরাঞ্চলের পশ্চিম পেকেরখাল (বৈঠাখাল) গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন-পশ্চিম পেকেরখাল (বৈঠাখাল) গ্রামের মৃত লাল মিয়ার ছেলে বিলাল উদ্দিন, ইসলাম উদ্দিন, আব্দুল মান্নানের ছেলে লগাই মিয়া উরফে লখাই মিয়া।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, ‘সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানা এলাকায় শারদীয় দুর্গাপূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি থানার আইনশৃঙ্খলা বিষয়ে অন্যান্য কার্যক্রম বাস্তবায়ন হচ্ছে।

এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের হাওর এলাকার পশ্চিম পেকেরখাল (বৈঠাখাল) গ্রাম থেকে ওয়ারেন্টভুক্ত পলাতক ৩ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে।’

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর