শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

সিলেটে ২৪ ঘন্টায় ৩ জনের করোনা শনাক্ত

সিলেটের বার্তা ডেস্ক : / ৩ বার পঠিত
আপডেট : শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

করোনাভাইরাসে আরও একটি মৃত্যুহীন দিন পার হয়েছে সিলেটে। এ নিয়ে টানা তিনদিন মৃত্যুহীন গেল সিলেটে। সর্বশেষ ২৪ ঘন্টায় করোনা রোগী শনাক্ত হয়েছেন মাত্র ৩ জন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদফতর জানায়, মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে কোনো করোনাক্রান্ত ব্যক্তি মারা যাননি। মৃতের সংখ্যা তাই ১১৬৯ জনই আছে।

এর মধ্যে ওসমানীতে ১১৮ জনসহ সিলেট জেলায় মৃতের সংখ্যা ৯৭৬ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৮ জন রয়েছেন।

গত রোববার সকাল ৮টা থেকে এখন অবধি সিলেটে কোনো করোনা রোগী মারা যাননি।

এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ২ জন, সুনামগঞ্জের ১ জন রয়েছেন। মৌলভীবাজার ও হবিগঞ্জে কোনো রোগী শনাক্ত হননি।

৮২২ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ০.৩৬।

সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৭৩১ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৩১ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৭১৪ জন। সুনামগঞ্জের ৬২৪৪ জন, মৌলভীবাজারের ৮১৩১ জন ও হবিগঞ্জের ৬৬৪২ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ১৫ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৮ হাজার ৫৫৬ জন।

তিনি আরও জানান, সিলেট বিভাগের চার জেলা মিলিয়ে বর্তমানে ২৪ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

এই ওয়েবসাইটে নিজস্ব সংবাদ পরিবেশন ছাড়াও জাতীয়-আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর সংগ্রহ করে সূত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো আপত্তি থাকলে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ক্যাটাগরীর আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর