আজ বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিকৃবির ৬ শিক্ষকের হাতে সেরা প্রকাশনার সম্মাননা

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ১৬, ২০২০, ০৪:৫৭ অপরাহ্ণ
সিকৃবির ৬ শিক্ষকের হাতে সেরা প্রকাশনার সম্মাননা
শেয়ার করুন/Share it

শিক্ষাঙ্গন বার্তা:: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির আয়োজনে শিক্ষক সন্ধ্যা অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ৬ শিক্ষক পেয়েছেন গবেষণার জন্য সেরা প্রকাশনার সম্মাননা।

শনিবার সন্ধ্যা ৭ টায় সিলেট নগরীর আমানউল্লাহ কনভেনশন সেন্টারে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মতিয়ার রহমান হাওলাদার।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ নূর হোসেন মিয়ার সভাপতিত্বে উদ্বোধনীপর্ব সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জীতেন্দ্রনাথ অধিকারী। বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও তাদের পরিবারবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সেরা প্রকাশনার সম্মাননা প্রাপ্ত শিক্ষকরা হলেন- মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. বাশির উদ্দিন, উদ্যানতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. বিশ্বজিৎ দেবনাথ, মাৎস্য প্রযুক্তি ও মান নিয়ন্ত্রণ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবু জাফর বেপারী, কৃষি অর্থনীতি ও পলিসি বিভাগের অধ্যাপক ড. জসিম উদ্দিন আহাম্মদ, কৃষিবিষয়ক নির্মাণ ও পরিবেশ প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. তরিকুল ইসলাম, ফার্মাসিউটিকাল এবং শিল্প জৈবপ্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকদের উচ্চশিক্ষা (স্নাতকোত্তর ও পিএইচডি) সম্পন্ন করায় অভিবাদন জানায় শিক্ষক সমিতি। শিক্ষকদের সন্তানদের বিভিন্ন পরিক্ষায় ভাল ফলাফল অর্জনের জন্য সংবর্ধনা প্রদান করা হয়। শিক্ষকবৃন্দ ও তাদের পরিবারবর্গের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর সকলে নৈশভোজে অংশ নেন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  শহীদ মিনারে সিলেট মহানগর যুবলীগের পুষ্পার্ঘ্য অর্পণ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১