আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সৈয়দ হাতিম আলী বিদ্যালয়ে দৃষ্টিনন্দন শহীদ মিনারের উদ্বোধন

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ২০, ২০২০, ১০:২৪ অপরাহ্ণ
সৈয়দ হাতিম আলী বিদ্যালয়ে দৃষ্টিনন্দন শহীদ মিনারের উদ্বোধন
শেয়ার করুন/Share it

প্রেসবার্তা:: সিলেট নগরীর শিবগঞ্জ সাদিপুরস্থ সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে দৃষ্টিনন্দন শহীদ মিনারের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আলোচনা সভার মধ্য দিয়ে উদ্বোধন করা হয় শহীদ মিনারটি।

বিকেলে স্কুল মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে দেশাত্মবোধক গানের সাথে মনোমুগ্ধকর ডিসপ্লে পরিবেশন করেন স্কুলের শিক্ষার্থীরা। পরে অতিথিরা পর্দা সরিয়ে ও মঙ্গল প্রদিপ প্রজ্জ্বলন করে উদ্বোধন করেন শহিদ মিনারের।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সিটি করপোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদের সভাপতিত্বে ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আমিনুল ইসলাম লিটনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক ড.হিমাদ্রি শেখর রায়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ শামীমা চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, শিক্ষাবিদ অধ্যাপক সৈয়দ মকসুদ আলী, মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন, মুক্তিযোদ্ধা কার্ত্তিক রায়। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাইছ মিয়া।

সাবেক ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন স্কুলের বর্তমান শিক্ষক হাবিবুর রহমান ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

দৃষ্টিনন্দন শহীদ মিনারটিতে নির্মাণশৈলী দিয়ে ফুটিয়ে তোলা হয়েছে মহান ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ পর্যন্ত স্বাধিকার ও স্বাধীনতা আন্দোলনের ভাবচিত্র।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  করোনায় আক্রান্ত সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১