মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:০১ অপরাহ্ন৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

৩০শে শাবান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
চা শ্রমিক ও অসহায়দের মাঝে পুলিশ সুপার ফরিদ উদ্দিনের খাদ্য বিতরণ

চা শ্রমিক ও অসহায়দের মাঝে পুলিশ সুপার ফরিদ উদ্দিনের খাদ্য বিতরণ

চা শ্রমিক ও অসহায়দের মাঝে পুলিশ সুপার ফরিদ উদ্দিনের খাদ্য বিতরণ

গোয়াইনঘাট থেকে নিজস্ব সংবাদদাতা::সিলেটের গোয়াইনঘাটে চা শ্রমিক ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন পুলিশ সুপার ফরিদ উদ্দিন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, করোনা ভাইরাস থেকে গোটা জাতিকে রক্ষায় সরকার অত্যান্ত সতর্কতার সহিত কাজ করে যাচ্ছে।

করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের নির্দেশিত আইনগুলো মেনে চলতে হবে। সুরক্ষা সামগ্রী ব্যবহার এবং সর্তকতাকে গুরুত্ব দিয়ে সবাই বাড়ীতে থাকতে হবে। সরকারের আইন মানতে জনগণকে আহবান জানিয়ে তিনি বলেন, বিশ্বব্যাপী মরণব্যাধি হিসাবে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস বাংলাদেশ থেকে চিরতরে নির্মূলে সরকারের গৃহীত পদক্ষেপগুলো বাস্তবায়নে বাংলাদেশ পুলিশ বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টাই পারে সীমিত সম্পদের আমাদের এই বাংলাদেশকে এই সংক্রমণব্যাধি থেকে রক্ষা করতে।

তিনি বলেন, সরকার ঘরবন্দি মানুষজনের পাশে আছে,সরকারের পর্যাপ্ত ত্রাণ তৎপরতাও চালু রয়েছে। সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানদেরও এই দূর্যোগ মোকাবেলায় এক কাতারে এসে কাজ করার আহ্বান জানান। তিনি শনিবার জেলা পুলিশের নিজস্ব অর্থায়ন থেকে গোয়াইনঘাটের ৩নং পূর্ব জাফলংয়ের জাফলং চা বাগানে গৃহবন্দি হত দরিদ্র চা শ্রমিক এবং লেঙ্গুঁড়ায় অসহায় জনসাধারণসহ ২৫০ জন অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কালে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সাদিদ আহমদ,অতিরিক্ত পুলিশ সুপার উত্তর মাহবুবুল আলম,গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র এ.এস.পি নজরুল ইসলাম,গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ,জাফলং চা বাগানের ব্যবস্থাপক কবির আহমদ প্রমুখ। পুলিশ সুপারের উদ্যোগে গোয়াইনঘাটের ফতেপুর চা বাগানেও ৭০জন অসহায় চা শ্রমিকদের মধ্যে অনুরূপ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। একই দিন বেলা ৩টায় ফতেপুর চা বাগানে উপস্থিত হয়ে গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) হিল্লোল রায় নিজে উপস্থিত হয়ে পুলিশ সুপারের পক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। জাফলং চা বাগানে গণ মাধ্যমের মুখোমুখি হন সিলেটের পুলিশ সুপার মোঃ ফরিদ উদ্দিন পিপিএম।

সিলেটের লকডাউন পরিস্থিতি অত্যান্ত সন্তোষজনক এবং আইনের প্রতি জনগণ যথেষ্ট শ্রদ্ধাশীল বলে অবহিত করেন তিনি। এ সময় সরকারের তরফে করোনা ভাইরাস সংক্রমণরোধে সবাইকে সর্তক থাকতে কাজ করতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান এবং সরকারের আইন মানতে জনসাধারণকে উদ্ধোদ্ধ করতে গণমাধ্যম কর্মীদের আরও দায়িত্বশীল হওয়ার পরামর্শ দেন।

 

শেয়ার করুন
  •  
  • 238
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত