মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
শুক্রবারী বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন- সভাপতি আব্দুর রহমান, সম্পাদক সুহেল

শুক্রবারী বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন- সভাপতি আব্দুর রহমান, সম্পাদক সুহেল

সিলেটের বার্তা ডেস্ক:: বিপুল উৎসাহউদ্দীপনা ও ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে সিলেটের জৈন্তাপুর উপজেলার সাহেবের বাজার( শুক্রবারী বাজার) বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ফলাফল ঘোষণা করেন। মো.আব্দুর রহমান সভাপতি ও মো. সোহেল আহমেদ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

২২শে ফেব্রয়ারী শনিবার চিকনাগুল ইউনিয়নের স্থানীয় সোনালী ট্রাক সমিতির কার্যালে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১৪৫ জন ভোটাররা সু-শৃংখলভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী কারেন।

সভাপতি পদে মোঃ আব্দুর রহমান ( আনারস ৬৯) তার নিকটতম প্রার্থী মোঃ নরুল ইসলাম ( ঘোড়া ৫৮) মোঃ মাহমুদ রশিদ( ছাতা ১৮)। সহ সভাপতি পদে সালে আহমদ ( উড়োজাহাজ ৯৮) তার নিকটতম প্রার্থী ডাঃ আতাউর রহমান (চাকা ৪৬) । সাধারণ সম্পাদক পদে সুহেল আহমদ( দেয়াল ঘড়ি ১০৩) তার নিকটতম প্রার্থী জহির উদ্দিন (তালা ৩৯)। সহ সাধারণ সম্পাদক পদে ফজলুল হক (শাপলা ফুল ৯০) তার নিকটতম প্রার্থী নুরল আমীন (মাছ ৫১) ভোট। সাংগঠনিক সম্পাদক পদে ফখরুল ইসলাম (আম ৭৩) তার নিকটতম প্রার্থী ইছা মিয়া (কাঠাল ৬৯) ভোট। অর্থ সম্পাদক পদে ররাহিম আহমদ( রিক্সার ৮৩) তার নিকটতম প্রার্থী রুবেল (টিউবওয়েল ৪৪) সন্তোষ দেব নাথ (ট্রাক ১৫) ভোট । প্রচার সম্পাদক মনসুর আহমদ (প্রজাতি ৭৩) তার নিকটতম প্রার্থী জয়নাল আহমদ (টিয়া পাখি ৭০) ভোট। দপ্তর সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায়
নেছার আহমদ জয়ী হন।

কার্যকারী সদস্য পদে আব্দুল্লা মিয়া (বাঘ ৯৯) মিনহাজুর রহমান (ফুটবল ৯৭) ফেরদৌসী রহমান (জগ ৭১) রিয়াজ উদ্দিন( কলস ৬৬) ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচন কমিশনার হিসাবে মাওলানা মুহিবুর রহমান, হাফেজ আব্দুল মুছব্বির ফরিদ, শরিফুল ইসলাম দায়ীত্ব পালন করেন।

নির্বাচন অনুষ্ঠান পরিদর্শন করেন চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রশিদ খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ, চিকনাগুল ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান এ বি এম জাকারিয়া,সমাজ সেবক এম ইসমাইল আলী আসিক, ডাঃ আবুল হাসান চৌধুরী, মোহাম্মদ আলী,মছদ্দর আলী,ইউপি সদস্য ফয়জুল হাসান, ছয়ফুদ্দিন, ফখরুল ইসলাম, সরোয়ার রহিম চৌধুরী, কামরুজ্জামান চৌধুরী, নাসির উদ্দীন, নুরুজ্জামান কামাল ,শামসুজ্জামান চৌধুরী, মাওলানা আব্দুল মালেক,আনোয়ার হোসেন,নজরুল ইসলাম চৌধুরী, সোহেল রানা,নুরুল ইসলাম মঞ্জুর আবুল কালাম প্রমুখ।

স্থানীয় জনপ্রতিনিধি এবং প্রশাসনের সার্বিক সহযোগিতায় উৎসব মুখর পরিবেশে নির্বিরোধ ও স্বস্তিদায়ক নির্বাচন সম্পন্ন হওয়ায় সকল সদস্য, প্রার্থী, উপদেষ্ঠা পরিষদ ও নির্বাচন পরিচালনা থাকা সকল কর্মকর্তাকে প্রধান নির্বাচন কমিশনার ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শেয়ার করুন
  •  
  • 337
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত