মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিলেটে একটি কুচক্রি মহল জাতীয় পার্টি ভাঙার পাঁয়তারায় লিপ্ত

সিলেটে একটি কুচক্রি মহল জাতীয় পার্টি ভাঙার পাঁয়তারায় লিপ্ত

সিলেট জেলা জাতীয় পার্টি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান।

নিজস্ব প্রতিবেদক:: ‘সিলেটে একটি কুচক্রি মহল জাতীয় পার্টির ভাঙার পাঁয়তারায় লিপ্ত’ উল্লেখ করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, অতিরিক্ত মহাসচিব ও সিলেট জেলার আহ্বায়ক এ টি ইউ তাজ রহমান বলেছেন, কেন্দ্রসহ সিলেটে একটি কুচক্রি মহল জাতীয় পার্টির ইতিহাস, ঐতিহ্য এবং নেতৃত্বে সংকট সৃষ্টির পাঁয়তারায় লিপ্ত রয়েছে।

তারা নিজেদের আখের গোছাতে ব্যর্থ হয়ে পার্টিকে ভাঙার ষড়যন্ত্র করছে। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের স্পষ্ট বলে দিয়েছেন, জাতীয় পার্টিকে যারা ভাঙতে চাইবে তারা নিজেরাই ভেঙে যাবে।

শনিবার (৭ মার্চ) বেলা ২টায় জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা জাতীয় পার্টি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ টি ইউ তাজ রহমান বলেন, জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ দল এবং দেশকে নিয়ে স্বপ্ন দেখতেন। তার স্বপ্ন বাস্তবায়নে জাতীয় পার্টির সকল ইউনিটকে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি ষড়যন্ত্রকারীদের উদ্দেশে বলেন, দল আপনাকে খ্যাতি দিয়েছে, প্রতিষ্ঠিত রাজনীতিবিদ বানিয়েছে, বড় পদবি দিয়েছে, তাই দলে ভাঙন নয়; নেতৃত্ব সৃষ্টি করুন। দল বাঁচলে আপনার-আমার অস্তিত্ব এবং নেতৃত্ব বেঁচে থাকবে।

জাতীয় পার্টির উপদেষ্টামন্ডলীর সদস্য সাবেক সাংসদ মকসুদ ইবনে আজিজ লামার সভাপতিত্বে এবং কেন্দ্রীয় সদস্য ও জেলার সদস্য সচিব উছমান আলী চেয়ারম্যানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, জাপার উপদেষ্টামন্ডলীর সদস্য আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় সদস্য মাহবুবুর রহমান চৌধুরী, জাপার প্রবীণ নেতা আব্দুল মালেক খান, জাপা নেতা নাসির উদ্দিন হেলাল, অ্যাডভোকেট আব্দুর রহমান, ইসমাইল আলী আশিক, আলতাবুর রহমান আলতাফ, আব্দুর রহমান বারাকাত, দৌলা মিয়া, জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব আশিক মিয়া, সাংগঠনিক সম্পাদক শাহান উদ্দিন নাজু, স্বেচ্ছাসেবক পার্টির আবুল কালাম আজাদ, শ্রমিক পার্টির জেলার সভাপতি শামসুদ্দিন বাবুল, জাপা নেতা কবির মিয়া, শাহজাহান সিরাজী, মকবুল হোসেন, ইউসুফ শেলু, দেলওয়ার হোসেন, রাহেল আহমদ রাহেল, তাজ উদ্দিন এপলু, ডা. হোসেন আহমদ, কাওছার আহমদ, আখতার হোসেন, বুলবুল আহমদ, ফারুক সরকার, ছাত্র সমাজের মহানগরের সভাপতি আফজাল হোসেন মান্না প্রমুখ।

শেয়ার করুন
  •  
  • 40
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত