মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
স্বাধীনতা দিবস উদযাপনে গোয়াইনঘাটে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের র‍্যালি

স্বাধীনতা দিবস উদযাপনে গোয়াইনঘাটে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের র‍্যালি

স্বাধীনতা দিবস উদযাপনে গোয়াইনঘাটে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের র‍্যালি

গোয়াইনঘাট থেকে নিজস্ব সংবাদদাতা:: সিলেটের গোয়াইনঘাটে র‍্যালি ও আলোচনা সভা করেছে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় উদযাপন উপলক্ষে পৃথক এ দু’টি কর্মসূচি পালন করে সংগঠনটি।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আয়োজনে সকাল ১১টায় গোয়াইনঘাট প্রেসক্লাব চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক ও উপজেলা পরিষদ চত্ত্বর প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সভাপতি মো. আব্দুল হকের সভাপতিত্বে ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ স্বাধীনতা দিবসের তাৎপর্য তুলে ধরে বলেন, স্বাধীনতা যুদ্ধে মুক্তিযোদ্ধাদের অবদান ছিল অবিস্মরণীয়। যার কারণে আমরা লাল সবুজের পতাকা পেয়েছি, পেয়েছি একটি স্বাধীন ভূখণ্ড।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি মোঃ আব্দুল হক, মুক্তিযোদ্ধা মো. আব্দুল হামিদ, মো. আমিনুর রশিদ আমিন, আবুল কাশেম, ডা. আলা উদ্দিন, মো. আবু মিয়া। গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সভাপতি মো. কামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও ইউপি সদস্য মো. কামাল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ।

এছাড়া গোয়াইনঘাট উপজেলার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যসহ আরোও নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  •  
  • 154
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত